• রাত ৯:৫৪ মিনিট বৃহস্পতিবার
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
সোনারগাঁয়ে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে গৃহবধুর পলায়ন

সোনারগাঁয়ে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে গৃহবধুর পলায়ন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

পরকিয়া প্রেমের টানে সোনারগাঁ উপজেলায় মোসাঃ শাহনাজ বেগম (২৪) নামের এক গৃহবধু স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই গৃহবধুর স্বামী রফিকুল ইসলাম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে গৃহবধুর স্বামী মোঃ রফিকুল ইসলাম উল্লেখ করেন, কুড়িগ্রাম জেলার অলিপুর নারকেল বাড়ী গ্রামের শাহার উদ্দিনের মেয়ে শাহনাজ বেগমের সাথে তার ৬ বছর আগে বিয়ে হয়। দাম্পত্য জীবনে স্বাধীন নামের ৫ বছরের একটি পূত্র সন্তান রয়েছে। সংসারে টানাপোড়ার জন্য তার স্ত্রী কাঁচপুর এলাকার অনন্ত গার্মেন্ট নামের একটি পোশাক তৈরী কারখানা কাজ করতো। গত ১৫ জুন ভোর বেলা তার বাড়ীর কাউকে কিছু না বলে আধা ভরি স্বর্ণালংকার ও নগদ ২০ হাজার টাকা নিয়ে অজ্ঞাত ব্যক্তিকে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় তার স্বামী রফিকুল ইসলাম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম পিপিএম জানান, গৃহবধু পালিয়ে যাওয়ার ঘটনায় তার স্বামী একটি লিখিত অভিযোগ করেছে। গৃহবধুকে উদ্ধারের জন্য চেষ্টা চলছে।


Logo